• (Android/iOS) Art of Conquest: Dark Horizon প্রতারণার কোড অনেক সোনা

    ------------------------------------------
    ▶▶▶▶ Art of Conquest: Dark Horizon ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Art of Conquest: Dark Horizon IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণার কোড অনেক সোনা ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Art of Conquest: Dark Horizon 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    পেশাদাররা: এটি নতুন জিনিস আনতে থাকে। প্লে মোড, গল্প এবং গ্রাফিক্স ভাল। কনস: আমি খেলেছি সবচেয়ে হতাশাজনক খেলা. গেম জেতার জন্য একটি ব্যয়বহুল বেতন এবং চিনিস বিশ্বের বাকি 100% যা প্রদান করে তার 20% দেয়। সেই সুবিধার সাথে একজন খেলোয়াড়ের সাথে দ্বন্দ করা অসম্ভব। বিকাশকারীদের প্রথম থেকেই বিজ্ঞাপন দেওয়া উচিত। আপনি চাইনিজ না হলে আপনি অন্য শক্তিশালী খেলোয়াড়দের সাহায্যের জন্য জিজ্ঞাসা করতে পারবেন না, তাদের প্রায় সবাই বর্ণবাদী এবং তারা তাদের লোকেদের জন্য খেলে। উপসংহার: সুপারিশ করবেন না

    দুর্দান্ত ডিজাইনগুলি ভাল কাজ চালিয়ে যায়, সর্বদা নতুন আপডেট উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ। 1. গ্যারিসন গঠনে নায়কদের যোগ করার একটি ফাংশন চালু করুন? বেশিরভাগ খেলোয়াড়ের অনেক বেশি নায়ক থাকে যা তারা কখনই ব্যবহার করে না। 2. আমি আশা করি যে মাউন্ট এবং হিরোদের জন্য স্কিন স্ক্রোলগুলি বুক থেকে এলোমেলোভাবে গ্রহণ করার পরিবর্তে অনুসন্ধানের মাধ্যমে প্রাপ্ত করা যেতে পারে। 3. আপনি কি অনুগ্রহ করে বিরল কারুশিল্পের উপকরণ এবং রুনস্টোনগুলি সহজতর করে তুলতে পারেন। আমার মনে হচ্ছে সব টায়ার 4+ মন্দির পেতে ননস্টপ খেলতে আমার 2 বছর সময় লাগবে।

    তাই আমি এই গেমটি 4টি অ্যাকাউন্টে ছড়িয়ে 3 বছর ধরে খেলেছি এবং গেমটির বিকাশ সুন্দর। যাইহোক, আমি বিশ্বাস করি যে আমি গেমটিতে একটি বাগ সম্মুখীন হয়েছি। আপনি যখন হিরো ক্রেট কিনবেন, তখন সমস্ত 40টি খোলার আগে নায়ক পাওয়ার সুযোগ রয়েছে। যাইহোক, গত তিনজন নায়কের জন্য, আমাকে 36000 লিনারির সমতুল্য ব্যয় করতে হয়েছে। এটি একটি বাগ? এছাড়াও রাকান হিসাবে, আপনি যদি নিনজাদের জন্য চক্র এলাকা পরীক্ষা করেন, জেন এবং ভয়ানক বর্ণনা বিপরীত হয়, দয়া করে এই বাগটি ঠিক করুন কারণ এটি বেশ বিরক্তিকর।

    সম্ভবত সেখানকার সেরা মোবাইল গেমগুলির মধ্যে একটি, যদি লিচ দলকে অনুসরণ করার জন্য একটি বিচ্ছু নায়ক থাকত

    Art of Conquest: Dark Horizon משחק תפקידים bjsl

    এটি একটি দুর্দান্ত খেলা, তবে গেমটি জেতার জন্য এটি প্রচুর অর্থ প্রদান করে। হ্যাঁ, বিনামূল্যে খেলতে খেলতে খেলোয়াড়রা এখনও উপভোগ করতে পারে, কিন্তু আপনি অনেক বুলি দেখতে পাবেন এবং আপনি যদি খারাপ সার্ভারে থাকেন, তাহলে আপনি গেমটি উপভোগ করতে পারবেন না। ঘোড়দৌড় ভারসাম্যহীন, তিমিরা খেলোয়াড়দের খেলার জন্য বিনামূল্যে ক্রাশ করতে থাকে। সমর্থন অকেজো

    আমি আমার অ্যাকাউন্টে সমস্ত অগ্রগতি হারানো পর্যন্ত এটি দুর্দান্ত ছিল। একটি দিন খেলায় কাটিয়েছি এবং আমার অ্যাকাউন্টকে আবদ্ধ করার চেষ্টা করেছি এবং এটি আমার ক্রয় সহ আমার অগ্রগতি মুছে দিয়েছে। এটা মজা ছিল কিন্তু এই এটা নষ্ট.

    গেমটি নিজেই ঠিক আছে, কিন্তু গেমটি চালু করার সময় একটি সমস্যার কারণে আমি গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করেছি। আমি একটি বিশদ এবং অবহিত প্রতিক্রিয়া রেখেছি এবং বিনিময়ে আমি যে ইমেলটি পেয়েছি তা হল "আমরা আপনার ইমেল পেয়েছি এবং আপনার সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ"

    ভালো খেলা যখন আমি সংযুক্ত থাকতে পারি। অনলাইনে থাকতে ভয়ানক সময় কাটাচ্ছেন। একটি জিনিস ক্লিক করুন... তারপর অপেক্ষা করুন অপেক্ষা করুন এবং অপেক্ষা করুন... সংযোগ বিচ্ছিন্ন। সব সময় ঘটে. সম্পূর্ণ ওয়াইফাই সংযোগ প্লাস সেল ডেটা। এখনও অনলাইনে থাকতে সমস্যা হচ্ছে।

    Art of Conquest: Dark Horizon משחק תפקידים bjsl

    এই গেমটি ভাল, এবং নিয়মিত আপডেট আছে। কিন্তু আপডেটের আকারের কারণে আমি 4 স্টার দেব। আমি বলতে চাচ্ছি যে প্রতিবার গেমটি আপডেট করা হয়, আমাদের প্রায় 0.5 গিগাবাইট ডেটা ডাউনলোড করতে হবে। কিছু লোকের জন্য এটি ঠিক আছে, কিন্তু ক্যারিয়ার ডেটা ব্যবহারকারীদের জন্য এটি খুব বেশি। প্রচুর গেম রয়েছে যা মাঝারি আকারের আপডেট ঠেলে দেয় যদিও গেমটি বেশ বড়। দয়া করে এটি দেখুন

    দুর্দান্ত গভীর এবং জটিল চরিত্র বিশেষীকরণের বিকল্প যা আমাকে কৌশল এবং যুদ্ধ গঠনের পরিকল্পনায় আনন্দিত করতে দেয়।

    বিনামূল্যের খেলোয়াড়রা, এই গেমটি খেলবেন না। এটি সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে, চমৎকার স্প্রেড এবং বিশাল গেমপ্লে। তবে এটির একটি সার্ভার স্থানান্তর নীতি রয়েছে যেখানে পুরানো সার্ভার থেকে শক্তিশালী খেলোয়াড়রা বড় দলে আপনার কাছে যেতে পারে এবং দখল নিতে পারে। তারা সবাই বেতন-খেলোয়াড়, আপনি তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না। গেমমেকাররা বিরক্ত হয় না, তারা অত্যধিক অর্থ সংগ্রহ করছে। দোকানটি অত্যন্ত উচ্চ মূল্যের। খেলার জন্য একজন একক খেলোয়াড় খুঁজুন, এটি নিয়ে বিরক্ত করবেন না। আমি 3 মাস খেলেছি, এই কারণে এটি ছেড়ে দিয়েছি।

    গেমটি জমতে থাকে এবং আমার ফোন লক করে রাখে

    এই গেমটি অত্যন্ত মজাদার। আমি যে সেরাটি খেলেছি তার মধ্যে একটি, দুর্ভাগ্যবশত আমার বাড়ির কিছু মহিলার সাথে সরাসরি কিছু হয়রানির কারণে আমি সম্ভবত অন্য কিছু খুঁজব।

    এটি একটি মজার খেলা, দুর্ভাগ্যবশত এটি জেতার জন্য একটি বেতন এবং 4 বছরেরও বেশি সময় পরেও এটি একটি বিটা মত মনে হয়৷ নতুন বৈশিষ্ট্য যোগ করা হয়েছে কিন্তু পুরানো সমস্যা থেকে যায়. আমি আমার স্যামসাং ট্যাবলেট এবং আমার ওয়ান প্লাস ফোন উভয়েই খেলি এবং প্লেয়ারটি অকারণে ম্যাপে বন্ধ হয়ে যায়, চ্যাট খোলা থাকে, ক্লোজ বোতামটি প্রতিক্রিয়াহীন এবং অ্যাপটি পুনরায় চালু করতে হবে। সমস্যার সমাধান হয়ে গেলে আমি সমর্থন করব।

    মানি হোল.. বুক খোলার সময় ভয়ঙ্কর প্রতিকূলতা, টোপ এবং দোকানের সাথে স্যুইচ করার কৌশল (অব্যয়িত লিনারি কোনও লিনারির চেয়ে ভাল আইটেম দেখায়, 2 সপ্তাহের ব্যবধানে এটি নিজে পরীক্ষা করে দেখেছি) ভাগ্যবান চাকা গেমে 61টি বুক এবং 1টি ঐশ্বরিক আইটেম নয় (চাকা থেকে) নিজেই)। এটি $160 এর বেশি, স্পষ্টতই মতভেদ উন্নতি করে না। সময় কাটানো ভালো কিন্তু গড় খরচকারীদের জন্য এটা মূল্যবান নয়। এটা তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা জেতার জন্য অনেক খরচ করে।

    Art of Conquest: Dark Horizon משחק תפקידים bjsl

    Art of Conquest: Dark Horizon Hry na hrdinov jndq

    আমি যে পছন্দ করতে পারে

    দুই বছর ধরে প্রতিদিন খেলুন, কিন্তু শেষ আপডেটের কারণে গেমটিতে প্রবেশ করতে পারবেন না। এই সমস্যাটি ঠিক করার জন্য পরবর্তী আপডেটের জন্য অপেক্ষা করছি। গুরুতরভাবে আসক্ত আমি এখন জিনিস তৈরি করতে হবে!!!! একটি প্যাচ গেইমে প্রবেশের অনুমতি দিয়েছে। যদিও যথেষ্ট সময় লেগেছে।

    ভাল খেলা, 20 মাস ধরে খেলছি, এখানে f2p .. pls lilith. যখন ভাগ্যবান চাকা আসে, ফাইন্ডার রক্ষক, ইত্যাদি মোটেও ভাগ্যবান নয় হাহা.. কিছু হেহে জেতার অভিজ্ঞতার জন্য

    Art of Conquest: Dark Horizon Role Playing hufz

    শুরু থেকে মধ্য খেলার দিকে খেলাটি আসলে ন্যায্য এবং আকর্ষক, কিন্তু দেরী/শেষের খেলাটি জেতার জন্য অর্থপ্রদান করে, কারণ গঠন বা সৈন্যের স্তর সমতল এবং সজ্জিত নায়কদের একটি পূর্ণ দল (বিশেষ করে জ্যাকস এবং ফেনরিস) এর মতো গুরুত্বপূর্ণ নয় ) আপনি যদি তিমি না হন তবে আমি এখনও গেমটি সুপারিশ করি, শুধু কোনও অর্থ বিনিয়োগ করবেন না এবং বুঝতে পারবেন যে এটি হতাশাজনক হওয়ার আগে আপনার চলে যাওয়া উচিত।

    আপনাকে বিনোদন দেওয়ার জন্য বিভিন্ন দিক সহ দুর্দান্ত গেম। আমি বিভিন্ন গেম মেকানিক্সের আরও একটু বর্ণনা চাই কারণ আপনার নিজের জন্য অনেক কিছু বের করতে হবে।

    এই গেমটিতে এখন সবকিছুই নিখুঁত। তবে সর্বোচ্চ স্তরে পৌঁছানোর পরে মনে হচ্ছে যে খেলোয়াড় খেলায় বেশি অর্থ ব্যয় করেছে সে সর্বদা জিতবে। এটা খেলার জন্য বেতনের মতো হয়েছে (অন্যদের প্রতিদ্বন্দ্বিতা করা)। এবং যদি আমরা তা না করি তবে এটা খুবই বিরক্তিকর শুধুমাত্র পরাজয় আর কিছুই নয়। অন্যথায় গ্রাফিক্স এবং নিয়ন্ত্রণ সহ সবকিছুই দুর্দান্ত।

    Cooking Cafe – Restaurant Star : Chef Tycoon 休閒 djgs

    এটি একটি দুর্দান্ত খেলা তবে একক দল দ্বারা দখল করা হচ্ছে।

    এটা অনেক মজা এবং কৌশল. অতিরিক্ত নায়কদের আনলক করা আমার মতে খুব বেশি লাগে। কিন্তু একজনকে ব্যস্ত রাখতে এবং খেলাটিকে উপভোগ্য রাখার জন্য আগাম, বিনামূল্যের হিরোই যথেষ্ট। এছাড়াও গেমটি চাইনিজ দিয়ে ভরা তাই আপনি চ্যাটে চাইনিজ চিহ্ন দেখতে পাবেন।

    আশ্চর্যজনক গেমপ্লে, এটা পছন্দ! কিন্তু এমন কিছু আপডেট আছে যা প্রচুর সময় নেয় এবং আমার ফোন নিজেই বন্ধ করে দেয়। গেমটি ভালোবাসি কিন্তু আমি আমার ফোন বন্ধ করে আবার চেষ্টা করার জন্য 25 মিনিট অপেক্ষা করতে পারি না।

    আপনি যখন আইটেমটি স্থানান্তর করেন তখন এটি উচ্চ স্তরের আইটেমে আপগ্রেড হয় না। খেলার সময় এমন একটি টানুন

    আপডেট:এত দ্রুত সাড়া দেওয়ার জন্য ধন্যবাদ, এটি ব্যবসায়িক অর্থে পরিণত হয়েছে কিন্তু এটি মৃত সার্ভারগুলিকে একত্রিত করার এবং নতুনগুলি তৈরি করার একটি অন্তহীন চক্র হয়ে উঠেছে, দীর্ঘমেয়াদী খেলা/মূল্য নেই৷ একমাত্র জিনিস যা আমি পছন্দ করি না তা হল আপনার বর্তমানটি নেওয়ার কারণে একটি ভিন্ন সার্ভারে ক্রমাগত চলে যাওয়া এবং সবাই হাল ছেড়ে দেয়, এতে মজা নিঃসন্দেহে তবে কয়েক সপ্তাহ কাটাতে হবে এবং আবার সরে যেতে হবে, দেখুন না কেন লোকেরা এখানে অর্থ অপচয় করে এটি একটি ব্যবসায়িক কৌশল না হলে বারবার নতুন একটিতে যান? আমি এটা পাচ্ছি না

    সামগ্রিকভাবে এটি একটি দুর্দান্ত খেলা যা চেষ্টা করার মতো এবং বেশ আসক্তিযুক্ত। আমি 2টি কারণে তারা সংখ্যা কমিয়েছি। 1ম তারকা কারণ গেমটি নিজেই অস্থির এবং অনেক রিস্টার্টের প্রয়োজন, এবং লিলিথ তাদের যা আছে তা ঠিক করার চেয়ে নতুন বিষয়বস্তুকে অগ্রাধিকার দেয় বলে মনে হচ্ছে (কিছু সংশোধন করা হয়েছে, কিন্তু 1 দিন থেকে অনেক সমস্যা এখনও আছে)। 2য় তারকা কারণ আমেরিকান এবং এশিয়ান বাজারের মধ্যে দামের একটি বড় পার্থক্য রয়েছে, যা খেলোয়াড়দের শক্তির মধ্যে একটি বড় পার্থক্য তৈরি করে।

    দুর্দান্ত বিনোদন এবং মজা, আমার কাছে ইতিমধ্যে 3 বছর আছে, বিকাশকারীদের অভিনন্দন, দুর্দান্ত কাজ।

    আমার জন্য 3/5 কিছুক্ষণ খেলা হয়েছে, স্পষ্টতই জেতার জন্য একটি বেতন। এটা আমার জন্য মজার ছিল কিন্তু এখন আমি শুধুমাত্র সক্রিয় থাকার জন্য খেলি। আমার মতে ঘোড়দৌড় খুব অন্যায্য, বেশিরভাগেরই বাফ এবং জিনিসগুলি আরও ভাল তবে আপনি যে রেসটি শুরু করেছেন তা এখন সত্যিই কম শক্তিপ্রাপ্ত। (মানুষ) যদি গেম ডিজাইনাররা আমাকে সার্ভার 2-এ আমাকে ধরে রাখতে চায়, আমার আইডি হল 15020193 নির্দ্বিধায় আমাকে মেসেজ করুন

    জেতার জন্য পরিশোধ কর. আমি সর্বোচ্চ স্তর পর্যন্ত এই গেমটি আটকে রেখেছি, এবং যতক্ষণ না চাইনিজ ডেভরা আপনার আইপি দেখতে না পায়। ঠিকানা চীনে, আপনি হারাবেন... সময়কাল। আমি 50তম স্তরে আছি। এমনকি যখন আমার নায়করা এবং সৈন্যরা উচ্চতর এবং ভাল সজ্জিত এবং আমার প্রতিপক্ষের চেয়ে ভাল স্বাস্থ্য এবং আক্রমণের অধিকারী, আমি হেরে যাই। তারা এটাকে আর লুকানোর চেষ্টাও করে না। ল্যাগি (যদি না আপনি চীনে থাকেন, তাই আমার গোষ্ঠীর লোকেরা আমাকে বলেছে)... আমি গেমটি পছন্দ করি, কিন্তু আপনি যখন সেরা হন তখন আপনি হতে পারেন এবং তারপরও আপনার চার স্তর নীচের খেলোয়াড়দের দ্বারা পরাজিত হতে পারেন???? ?

    Art of Conquest: Dark Horizon Role Playing hufz

    এটা জিততে পারি? আপনি এটা বাজি. এটা অন্যথায় grindy? অবশ্যই. বর্ণবাদ এবং ভুল বোঝাবুঝির ইঙ্গিত আছে? অন্তত সার্ভারে আমি খেলি। তাহলে এত কষ্ট কেন? কারণ এটি মজাদার, আমি এতে আমার কষ্টার্জিত নগদ কিছুটা ব্যয় করতেও আপত্তি করি না। গ্রাফিক্স চোখের উপর সহজ এবং গেম খেলা কৌশলগত. সত্যি কথা বলতে, যদি এটির এমন একটি দুর্দান্ত সিস্টেম না থাকে যেখানে আমি আমার সমস্ত ইউনিটকে বিভিন্ন ফর্মেশনে রাখতে পারি তবে আমি এটিকে স্পর্শও করতাম না।

    এই গেমটিতে একটি ওপেন ওয়ার্ল্ড এমএমও দৃষ্টিভঙ্গি, আরটিএস শৈলীর যুদ্ধ এবং সৈন্য তৈরি করার জন্য একটি বেস নির্মাতা রয়েছে। আমি এখন পর্যন্ত যে সবচেয়ে বড় পতন দেখেছি তা হল একটি নগদ তিমি একটি সম্পূর্ণ সার্ভারকে ধ্বংস করতে পারে।

    সময় পার করতে সাহায্য করার জন্য এটি একটি দুর্দান্ত খেলা, অনেক কিছু করার আছে, তবে আমাদের সাব-বসদের মতো আরও সাইড কোয়েস্ট এবং লেআউটের আকার বাড়ানো দরকার কারণ আমার মতো অন্যরা আরও গ্যারিসন রাখতে চাই।

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :